সরকার টেলিকম এন্ড ইলেকট্রিক এর টার্মস এন্ড কন্ডিশন।

যদি গ্রাহক আমাদের পণ্য বা পরিষেবা ক্রয় করতে সম্মত হন সেক্ষেত্রে পরিষেবা বা পণ্যমূল্য প্রদান করার পদ্ধতি গুলো হলো নগদ অর্থ প্রদান, ব্যাংকের মাধ্যমে,চেকপ্রদান ,ফান্ডট্রান্সফার,মোবাইল অর্থ পরিষেবাোগুলো ব্যবহার করতে পারবেন। ক্রয়-বিক্রয় সম্পন্ন করার জন্য গ্রাহক অর্থ প্রদানের যে মাধ্যমগুলো এবং যে তথ্য আমাদের কাছে সরবরাহ করবেন তা সম্পূর্ণ সঠিক হতে হবে ।এবং এটি ব্যবহার করার আইনি অধিকার তার আছে সেটি আমাদেরকে নিশ্চিত করবেন ।

সারা বাংলাদেশে হোম ডেলিভারি আপনার বাসা ব্যাবসা প্রতিষ্ঠান অফিস এ ২ থেকে ৭ কার্য দিবসের মধ্যে পন্য ডেলিভারি করানো হয়। অর্ডার কনফার্ম হওয়ার ২৪-৪৮ ঘন্টার মধ্যে পন্য আমাদের ডেলিভারি পার্টনার (কুরিয়ার) এর কাছে পৌছে যাবে। কুরিয়ার কোম্পানি গুলো স্থান ভেদে ২-৭ দিন সময় নিতে পারে। উল্লেখ্য, আমাদের প্রচেস্টা থাকবে অর্ডার কনফার্ম হওয়ার সর্বাধিক ৫ দিনের মধ্যে পন্য গ্রাহকের নিকট পৌছে দেওয়া।

আমরা ডেলিভারির তারিখ থেকে 7 দিনের রিটার্ন পলিসি অফার করি। যদি কোনো কারণে আপনি আপনার ক্রয়ের সাথে সন্তুষ্ট না হন, আপনি সম্পূর্ণ 7 দিনের মধ্যে মূল্য ফেরত পাবেন।

1/ সম্পূর্ণ 7 কর্ম দিবসের মধ্যে রিফান্ড করা হবে।
2/ রিফান্ড করার ক্ষেত্রে ব্যাংক একাউন্ট কে প্রাধান্য দেওয়া হবে। BFTN ব্যাবহার করে গ্রাহকের টাকা পরিশোধ করা হবে।
3/ ব্যাংক একাউন্ট না থাকলে তার বিকাশে রিফান্ড করা হবে।
4/ গ্রাহক অর্ডার কনফার্ম করার পর তার মন পরিবর্তন করলে রিফান্ড করতে বাধ্য থাকবো না।
5/ গ্রাহকের সাথে যোগাযোগ করা সম্ভব না হলে ২০ দিন অপেক্ষা করা হবে। তারপর আমরা রিফান্ড করতে বাধ্য থাকবো না।

আমরা ডেলিভারির তারিখ থেকে 7 দিনের রিটার্ন পলিসি অফার করি। যদি কোনো কারণে আপনি আপনার ক্রয়ের সাথে সন্তুষ্ট না হন, আপনি সম্পূর্ণ 7 দিনের মধ্যে আইটেম(গুলি) ফেরত দিতে পারেন।অনুগ্রহ করে মনে রাখবেন যে আইটেম(গুলি) অবশ্যই তাদের আসল অবস্থায় থাকতে হবে, অব্যবহৃত এবং সমস্ত ট্যাগ সংযুক্ত থাকতে হবে। আমরা এই শর্তগুলি পূরণ করে না এমন কোনও রিটার্ন প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করি।

সরকার টেলিকম এন্ড ইলেকট্রিক পন্য ডেলিভারি করার পূর্বে পন্যের মান পরীক্ষা করে ডেলিভারি কনফার্ম করে, তারপরও ভুল হতে পারে ।

1/গ্রাহক যে সাইজ করেছেন, আমরা অন্য সাইজ ডেলিভারি করেছি।
2/ভুল কালার ডেলিভারি হয়েছে।
3/ভুল পন্য ডেলিভারি হয়েছে।
4/সর্বোপরি, আমাদের যে কোনো ভুলের জন্য আমরা পন্য এক্সচেঞ্জ করে দিবো, এর ডেলিভারি চার্জ আমরা বহন করবো।
5/এক্সচেঞ্জ করে দিতে না পারলে রিফান্ড করা হবে।

1/পন্য মডিফাই করলে (যেমনঃ প্যান্টের ক্ষেত্রে প্যান্ট কাটালে বা রি-সাইজ করলে এক্সচেঞ্জ/রিটার্ন নেওয়া হবে না।
2/ট্যাগ বা স্টিকার ছিড়ে ফেললে।
3/যেকোনো গিফট বা পুরস্কার যা ফ্রি দেওয়া হয়েছে।
4/প্রোডাক্ট রিটার্ন করলে অবশ্যই প্রোডাক্ট পুনরায় বিক্রি যোগ্য অবস্থায় থাকতে হবে।
5/মন চেঞ্জ করা বা পছন্দ না হওয়া বা অন্যান্য ক্ষেত্রে কুরিয়ার চার্জ এবং অন্যান্য পেমেন্ট সেটেলমেন্ট চার্জ পুরোটাই কাস্টমারকেই বহন করতে হবে।

আপনি চাইলে আমাদের প্রোডাক্ট হাতে পেয়ে যদি পছন্দ না হয় অথবা সাইজ নাও মেলে সে ক্ষেত্রে আমাদের কাস্টমার সাপোর্টের সাথে যোগাযোগ করে আপনি পণ্যটি এক্সচেঞ্জ করে নিতে পারবেন।